"পাগল মনটা"

ভোলা মন, মন আমার..
আমার গানে গানে, হৃদয়পানে তোমার আসা যাওয়া।
নিত্য নতূন ঝঞ্ঝাটে আজ তোমায় ফিরে পাওয়া।
সত্য কিংবা স্বপ্ন আজ দুটো ই একাকার;
মনের কোণে জোয়ার এলো তোমায় ভালোবাসার।

এই একলা দেশে ঘুরে ফিরে, আমার পাগল মনটা।
শিশির ভেজা পাতায় তোর রামধনুকের রংটা,
মিশিয়ে দিত কত দুঃখ অতল হাসির জলে,
রাতের পর রাত জেগে আজ হৃদয় গোলমেলে।
ভোলা মন, মন আমার..

গানটা যে ছিলোনা গাইবার কখনো,
মনের কোণে উড়ান দিত হাজার স্বপ্ন।
আমার বাস্তবটা হারিয়ে যেত মিথ্যে ভুবনে,
পাগলী!!! তোকে ভালোবাসলাম বিনে কারণে।
মন আমার, মন আমার..
(উপরোক্ত গানের কথার মাধ্যমে আমি প্রেম, হাসি ও গানের মিশ্রনে বসন্তের আমেজটাকে তুলে ধরার চেষ্টা করেছি)

Comments

Popular posts from this blog

Back In Motion: Setting example as the best contriver of communication strategy in corporate world

Why "NETFLIX" is the ultimate content marketer?

"আমার দূর্গা"